কেয়ারগিভার কি কি কাজ করবে ?

-বয়স্ক সুস্থ ও অসুস্থ মানুষকে দেখাশোনা করবেন ,প্রয়োজন মতো খাওয়ানো ,ওষুধ দেয়া ,হাঁটাচলায় সহায়তা করা ,বেসিক চিকিৎসা সেবা দেয়া ,যেমন প্রেসার মাপা বা ডায়বেটিস পরীক্ষা করা ,ইন্সুলিন পুশ করা ইত্যাদি কাজ কেয়ারগিভার রা করবেন ।

এপয়েন্টমেন্ট কিভাবে বুক করবো ?

-আমাদের ওয়েবসাইট এর ফর্ম এ আপনার যাবতীয় তথ্য দিয়ে রিকোয়েস্ট করলে একজন কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনাকে কল করে এপয়েন্টমেন্ট বুক করে নিবেন ।এছাড়াও যে কোনো মুহূর্তে কল করেও আপনি এপয়েন্টমেন্ট বুক করতে পারেন । আমাদের কাস্টমার কেয়ার নম্বর : 09606-998800

নিরাপত্তা কিভাবে নিশ্চিত করবেন ?

-আমাদের সকল কর্মীদের বিস্তারিত তথ্য আমাদের কাছে সংরক্ষণ করা থাকে ।এ ছাড়া যিনি আপনাকে সেবা দিতে যাবেন তার আইডিন্টিফিকশন নম্বর এবং পরিচয় আপনার সাথে পূর্বেই শেয়ার করা হবে ।

যে আসবে তার সার্ভিস যদি আমার ভালো না লাগে ?

-আমাদের সব কর্মীরাই প্রশিক্ষিত এবং নিজ নিজ কাজ সম্পর্কে সচেতন । তারপর ও যদি কোনো কারণে তার ব্যাপারে আপনার কোনো অভিযোগ থাকে আমাদের জানাতে পারেন যে কোনো সময়ে । আমরা দ্রুততম সময়ের মধ্যে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো ।

কেয়ারগিভার কি বাচ্চাদের দেখাশোনা করবে ?


-না। কেয়ারগিভাররা শুধু মাত্র বয়স্ক ব্যক্তিদের দেখাশোনা করবেন

পেমেন্ট কিভাবে করবো?


-এপয়েন্টমেন্ট বুক করার সময়ই পেমেন্ট করে দিতে হবে।বিকাশ অথবা যেকোনো কার্ড এ পেমেন্ট করতে পারবেন । এ বিষয়ে বিস্তারিত জানতে আমাদের কাস্টমার কেয়ার নম্বর এ যোগাযোগ করতে পারেন ।

একই কেয়ার গিভার প্রতিদিন পাঠানো যাবে কি না?

-না ।আপনি যদি সাপ্তাহিক অথবা মাসিক চুক্তি ভিত্তিতে সার্ভিস নেন সেক্ষেত্রে একজন কেয়ারগিভারকে আপনার জন্য এসাইন করে দেয়া হবে ।

পুরো মাস কিংবা সপ্তাহের জন্য কি ডিসকাউন্ট আছে?

-জি আছে ।বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুন : 09606-998800

কেয়ার গিভার ইঞ্জেকশন দিতে পারবে কি না?

-জি পারবে ।তবে ক্যানুলা লাগানো বা স্যালাইন দেয়া এ কাজ গুলো তারা করতে পারবেন না .

কেয়ার গিভার কি কি কাজ করবে না?

-বাজার করা,কাপড় ধোওয়া,খাবার রান্না করা এ জাতীয় কাজ কেয়ারগিভার এর কাজ এর অন্তর্ভুক্ত নয় । তবে বিশেষ প্রয়োজনে রোগীর খাবার যেমন খিচুড়ি ,স্যুপ ইত্যাদি তারা তৈরী করতে পারবেন ।

এছাড়া অতিরিক্ত কোনো খরচ আছে কি ?

-না ।তবে ৮ ঘন্টা /১২ ঘন্টার ডিউটিতে কেয়ারগিভার এর একবেলার খাবার এর ব্যবস্থা করতে হবে ক্লায়েন্টকে ।
You have successfully subscribed!
This email has been registered