Gift Reminder Service FAQ


কেন আমি গিফট ডে রিমাইন্ডার সার্ভিসে সাইন আপ করবো?

হাজারো কর্মব্যস্ততায় প্রিয় মানুষের বিশেষ দিনগুলোর কথা প্রায় ভুলে যান। ব্যস্ততার নিরিখে প্রিয় মানুষকে উইশ করতে মনেই থাকে না। সেসব ভুলে যাওয়া মানুষদের জন্য আমাদের ‘গিফট ডে রিমাইন্ডার সার্ভিস’ যা স্পেশাল দিনটির কথা আগেই আপনাকে জানিয়ে দেওয়া হবে।


কিভাবে সাইন আপ করবো?

আমাদের সাইন আপ লিঙ্কে ক্লিন করুন। তারপর নির্ধারিত স্থানে যথার্থ তথ্য দিয়ে ফরম পূরণ করুন। তারপর সাবমিট বাটনে ক্লিক করুন। ব্যস। রিমাইন্ডার সার্ভিস যথার্থ দিনে পেতে শুরু করবেন।  


সাইন আপ করলে কী হবে?

বিশেষ দিনগুলোর আগে আপনার সিলেক্ট করা অপশন অনুযায়ী আমাদের একজন প্রতিনিধি আপনাকে ফোন করে দিনটির ব্যাপারে মনে করিয়ে দেবে। 


সাইন আপ করার পর পাসওয়ার্ড ক্রিয়েট হবে?

জি না।   


এই সার্ভিস ফ্রি না পেমেন্ট করতে হবে কোনো? 

এই সার্ভিস সম্পূর্ণ ফ্রি।  


একবার সাইন আপ করলেই হবে?

প্রথমবার সাইন আপ করার সময় ফরমের ‘’আপনার স্পেশাল দিন কয়টি?’পূরণ  করতে হয়। এখানে সর্বোচ্চ ৫টি স্পেশাল দিন সিলেক্ট করা যায়। সাইন আপ করার পর সিলেক্টেড দিনগুলোতে নটিফিকেশন চলে যাবে আপনার কাছে।নতুন করে আরও রিমাইন্ডার পেতে হলে আবার সাইন আপ করতে হবে। 


ই-মেইল ব্যবহার না করে সাইন আপ করা যাবে?

জি। করা যাবে। তবে মোবাইল নাম্বার বাধ্যতামূলক। 


একই ই-মেইল দিয়ে আবার সাইন আপ করা যাবে?

জি। করা যাবে। 


স্পেশাল দিনগুলো উল্লেখ করার ক্ষেত্রে কোন সীমাবদ্ধতা রয়েছে?

জি। সর্বোচ্চ ৫টি স্পেশাল ডেট বা দিন সিলেক্ট করতে পারবেন।  


কয়দিন আগে নোটিফিকেশন পাব?

উক্ত ফরমে নোটিফিকেশন পাওয়ার তিনটি অপশন রয়েছে।  ৩ দিন,৫ দিন,৭ দিন আগে। এখান থেকে যেকোনো একটি সিলেক্ট করুন। স্পেশাল দিনের আগে অর্থাৎ কতদিন আগে নোটিফিকেশন পেতে চাইছেন সেটার ওপর নির্ভর করে করে আপনাকে রিমাইন্ডার পাঠিয়ে দেওয়া হবে। 


সাইন আপ করার পর তারিখ পরিবর্তন করা যাবে?

জি যাবে। আমাদের প্রতিনিধি আপনাকে কল করার সময় তার কাছে সঠিক তারিখ গুলো আপডেট করে দিলেই হবে। 


সাইন আপ করার পর যদি নির্ধারিত সময়ে নোটিফিকেশন  না পায়?

সাইন আপ করার পরও নির্ধারিত সময়ে নোটিফিকেশন না পেলে আমাদের সাথে যোগাযোগ করুন।  আমাদের সাথে যোগাযোগ করতে পারেন ০৯-৬০৬৯৯৮৮০০ এই নাম্বারে। 

       

কেনো সর্বনিম্ন ৩ দিন আগে রিমাইন্ডার দেন? ১ দিন আগে নয় কেন?

কর্মব্যস্ততায় কাছের মানুষের বিশেষ দিনগুলোর কথা হামেশায় ভুলে যায়। মনে থাকেনা, তাদের ভাল কিছু উপহার দেওয়ার কথা। আমরা সেক্ষেত্রে তিনদিন আগে স্পেশাল দিনগুলো সম্পর্কে অবগত করি। কেননা, ১ দিন আগে একটি স্পেশাল দিন উদযাপনের সময়টা সংক্ষিপ্ত। তাই উদযাপনটা যাতে পুরোপুরি ও পারফেক্ট হয়, সেজন্য আমরা ৩ দিন আগে রিমাইন্ডার দিয়ে থাকি।       


শুধু কি এক বছর রিমাইন্ড করাবেন নাকি প্রতি বছর?

সাইন আপের সময় সিলেক্টেড দিনগুলোতেই আপনাকে রিমাইন্ডার দেওয়া হবে। সেই  সিলেক্টেড দিনগুলো একমাসের বা এক বছরেও হতে পারে। সিলেক্টেড দিনগুলোর সময় শেষ হয়ে গেলে রিমাইন্ডার দেওয়া বন্ধ হয়ে যাবে। সেক্ষেত্রে আবার রিমাইন্ডার পেতে চাইলে পুনরায় সাইন আপ করতে হবে। এভাবে আমাদের রিমাইন্ড সার্ভিস চলতে থাকবে।        


৫ টি’র বেশি স্পেশাল ডে’র জন্য রিমাইন্ডার পেতে চাইলে কি করবো?

আমাদের সাইন আপ পেজে ৫ টি’র বেশি স্পেশাল ডে  সিলেক্ট করা যায় না। তবে যদি এর চেয়ে বেশি রিমাইন্ডার পেতে চান, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমাদের প্রতিনিধিগণ এই ব্যাপারে নির্দিষ্ট সময়ের আগে আপনাকে স্পেশাল ডে সম্পর্কে অবগত করবে। 


রিমাইন্ডার পেতে হলে কি আপনাদের থেকে কোনো প্রোডাক্ট কিনতে হবে?

জি না। ইচ্ছে করলে আপনি পছন্দ ও উপলক্ষ অনুযায়ী পারফেক্ট গিফট আইডিয়া পেতে পারেন।আবার আমাদের কালেকশন থেকে যদি কিছু আপনার পছন্দসই হয় সেক্ষেত্রে কিনতে পারেন। 


আমাদের কে রিমাইন্ড করিয়ে আপনাদের লাভ কি?

যথাসময়ে আপনার প্রিয় মানুষের বিশেষ দিনকে মনে করিয়ে দেওয়ায় আমাদের মুখ্য উদ্দেশ্য।


কীভাবে গিফট ডে রিমাইন্ডার সার্ভিস বন্ধ করবো?

সিলেক্টেড দিনগুলোতে নোটিফিকেশন  পাঠানোর পর এটা এভাবেই বন্ধ হয়ে যাবে। নতুন করে আবার এই সার্ভিস পেতে আবার সাইন আপ করতে হবে।  


যদি অপ্রত্যাশিত নোটিফিকেশন  আসে তাহলে কি করবো?

যদি অপ্রত্যাশিত নোটিফিকেশন  আসে তাহলে দ্রুত আমাদের সাথে যোগাযোগ করুন।  

 

ব্যক্তিগত তথ্য প্রদানে নিরাপত্তা কি?

আপনার প্রদত্ত ব্যক্তিগত তথ্য প্রাইভেট। তাই সেগুলো থাকবে সুরক্ষিত। তাছাড়া আপনার ব্যক্তিগত তথ্যের সুরক্ষা আমাদের Privacy Policy এর অন্তর্ভুক্ত।

You have successfully subscribed!
This email has been registered